শুক্রবার | ১৮ অক্টোবর ২০২৪
Cambrian

শঙ্কিত ব্যবসায়ীর পরিবার চাঁদা না দেয়ায় আসামীর পক্ষ নিয়ে ছাত্রলীগ পরিচয়ে হুমকি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

আসামীদের পক্ষ নিয়ে ছাত্রলীগ পরিচয়ে হত্যার হুমকিতে শঙ্কিত হয়ে পড়েছেন নজরুল ইসলাম বাবুল ও তার পরিবার। এই ঘটনায় থানায় জিডি করা হলেও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না। উল্টো আরো ক্ষিপ্ত হয়ে তার গতিপথ অনুসরন করা হচ্ছে বলে জানানো হয়।
গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে (ক্র্যাব) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ব্যবসায়ী বাবুল।

লিখিত বক্তব্যে বাবুল বলেন, বংশালের ২০/১ নবাবকাটরা রোড নীচ তলা নিমতলীতে আরফিন ট্যুরস এন্ড ট্রাভেলস (হজ্জ এজেন্সী নং ৩২) এর ব্যবসা পরিচালনা করে আসছেন। অফিস নেয়ার কিছুদিন পর থেকেই আহম্মেদ শরীফ, আশিকুল ইসলাম পান্নু, খায়রুল ইসলাম, রফিকুল ইসলাসহ আরো ৪/৫ জন সন্ত্রাসী মোটা অংকের চাঁদা দাবী করে। গত ২০ আগস্ট রাত সাড়ে ৮ টায় তারা আমার অফিসে এসে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে। কিন্তু তাদের চাঁদা দিতে অস্বীকার জানালে তারা ক্ষিপ্তি হয়ে আমাকে নানা ধরনের হুমকি দিয়ে চলে যায়। ২২ তারিখ সন্ধ্যা ৭ টায় আমার স্ত্রীকে ডাক্তার দেখাতে নিয়ে গেলে তারা আমার অনুপস্থিতিতে অফিসে হামলা চালিয়ে নগদ ৩ লাখ ২০ হাজার টাকা, চেয়ারটেবিল, সিন্দুক, কম্পিউটার, সিসি ক্যামেরা সব নিয়ে চলে যায়। যার অনুমানিক মুল্য আরো দুই লাখ টাকা। এই ঘটনায় বংশাল থানায় মামলা করলে আসামীরা আদালত থেকে জামিন নিয়ে আমাকে তুলে নেয়ার হুমকি দিতে শুরু করে।

সব থেকে ভয়ঙ্কর বিষয় হচ্ছে ০১৭১৩৬২৮৫৮৮ নম্বর থেকে ফোন ও হোটসঅ্যাপে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে আমাকে বিভিন্ন হুমকি দেয়া হচ্ছে। ওই ব্যক্তি আমার বাসার নিচে অবস্থান করে আমাকে ফলো করছে। আমি কখন কোথায় যাচ্ছি, কি করছি সব আমাকে ফোনে অথবা এসএমএস এর মাধ্যমে জানিয়ে হুমকি দিয়ে বলছে, ‘তোর কত বড় সাহস তুই আমাদের বিরুদ্ধে মামলা করিস, তোকে বারবার মামলা তুলে নিতে বললেও তুই মামলা তুলিস না। মামলা না তুললে তোর খবর আছে। তোর এমন অবস্থা করবো দেখি তোকে কে বাঁচায়’। এই ঘটনায় জিডি করা হলেও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না।

উল্লেখ্য যে, আহম্মেদ শরীফ একজন আমেরিকান পাসপোর্ট হোল্ডার হলেও টাকাই তার নেশা। তার বিরুদ্ধে আমেরিকাতে ইন্সুরেন্সের প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন (যার পেপার কাটিং সংযুক্ত)। তারপরও ক্ষ্যান্ত হচ্ছেন না। দেশে এসেও তার বাহিনী নিয়ে ভয়-ভীতি দেখিয়ে চাঁদ আদায় করছেন।

এই অবস্থায় আমি পরিবার নিয়ে চরম ভীতির মধ্যে দিন কাটাচ্ছি। যে কোন মুহুর্তে বড় ধরনের ক্ষতিসহ আমাকে হত্যা করা হতে পারে। আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপিসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ