বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

র‍্যাকের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক সৌরভ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশন (র‍্যাক) এর কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সাউথ এশিয়ান টাইমস পত্রিকার সিনিয়র রিপোর্টার মহিউদ্দিন আহমেদ সভাপতি ও টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ’র সিনিয়র রিপোর্টার তাওহীদ সৌরভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ নিয়ে টানা দ্বিতীয়বার সভাপতি নির্বাচিত হলেন মহিউদ্দিন আহমেদ।

আজ শুক্রবার (১০ ডিসেম্বর) উৎসবমুখর পরিবেশে রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে র‍্যাকের নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিজয়ী অন্যরা হলেন- সহ-সভাপতি আহম্মদ ফয়েজ (নিউ এইজ), সহ-সভাপতি রহমান মাসুদ (নিউজবাংলা), যুগ্ম-সম্পাদক জেমসন মাহবুব (একাত্তর টিভি) ও ডা. সাফি উদ্দিন আহেমদ (এশিয়ান টিভি), সাংগঠনিক সম্পাদক রাব্বী সিদ্দিকী (যমুনা টিভি), কোষাধ্যক্ষ মাহবুব সৈকত (মাই টিভি), দপ্তর সম্পাদক তাসলিমুল আলম তৌহিদ (বৈশাখী টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক জেসমিন মলি (বণিক বার্তা), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সফিকুল ইসলাম সবুজ (চ্যানেল টুয়েন্টিফোর), আন্তর্জাতিক সম্পাদক আতিকা রহমান (আরটিভি) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলী তালুকদার (নিউজ টুয়েন্টিফোর) ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন আলাউদ্দিন আরিফ (বাংলাদেশ প্রতিদিন), আবুল কাশেম (দৈনিক ব্যাংক বীমা অর্থনীতি), আদিত্য আরাফাত (ডিবিসি টেলিভিশন), মোরশেদ নোমান (বিজনেস স্ট্যান্ডার্ড), শেখ মোহাম্মদ জামাল হোসেন (দৈনিক মুখপাত্র), শফিক শাহিন (এনটিভি) ও সাঈদ খান।

নির্বাচন পরিচালনা করেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের দুই অংশের সাধারণ সম্পাদক যথাক্রমে সাজ্জাদ আলম খান তপু ও শহিদুল ইসলাম । এসময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মিজান মালিক, ডিআরইউর সাবেক সভাপতি মুরসালিন নোমানী ও রফিকুল ইসলাম আজাদ, ডিআরইউর সহ-সভাপতি ওসমান গনি বাবুলসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিদায়ী কমিটির সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহম্মদ ফয়েজ পরিচালনায় র‍্যাকের- ২০২১ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ