শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

মেঝেতে ২ সন্তানের লাশ, রশিতে ঝুলছিল মা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

কক্সবাজারে ঈদগাঁওতে দুই সন্তানকে বিষপানে হত্যার মা নিজেও রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- ইসলামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লবণ ব্যবসায়ী শহীদুল হকের স্ত্রী ইমতিয়াজ খানম জিসান (২৪) ও তার দুই মেয়ে জাবিন (৫) ও জেরিন (২)।

স্থানীয়দের বরাত দিয়ে ঈদগাঁও থানার ওসি আব্দুল হালিম বলেন, ‘শহীদুল ইসলাম ও তার স্ত্রী ইমতিয়াজ খানম জিসানের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এ নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বুধবার বিকালে ইমতিয়াজ খানম প্রথমে দুই শিশু সন্তানকে কীটনাশক পান করান। পরে ঘরের আড়ার সঙ্গে রশি ঝুলিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। প্রতিবেশীরা বাড়ির ভেতরে কারও সাড়াশব্দ না পেয়ে খোঁজ নিতে যায়। এ সময় বাড়ির মেঝেতে দুই শিশু সন্তানকে এবং মাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে শহীদুল ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনের লাশ দেখতে পায়। পরে পুলিশ ক্রাইমসিন ইউনিটে খবর দেয়। পুলিশ জানায়, বুধবার সকালে শহীদুল ইসলাম ব্যবসায়িক কাজে বাড়ি থেকে মহেশখালী যান। ঘটনার সময় তিনি বাড়ি ছিলেন না। দীর্ঘদিন ধরে পারিবারিক কলহের জেরে মঙ্গলবার দিনে অথবা রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের ঘটনা ঘটে থাকতে পারে। এ নিয়ে ক্ষোভে তার স্ত্রী এ মর্মান্তিক ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।

পুলিশের এ কর্মকর্তা আর বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি পারিবারিক কলহের জেরে নাকি অন্যকোনও কারণে ঘটেছে এ বিষয়ে পুলিশ তদন্ত অব্যাহত রাখবে।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ