শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ভিডিও ফুটেজের সেই ইকবাল সন্দেহে একজন আটক

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার থেকে ইকবাল হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি কুমিল্লায় পূজা মণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা ইকবাল হোসেন কি না তা নিশ্চিত হতে তথ্য সংগ্রহ করছে স্থানীয় পুলিশ।

সিসিটিভির ফুটেজ দেখে পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা এক ব্যক্তিকে শনাক্ত করে পুলিশ। তার নাম ইকবাল হোসেন পুলিশ জানতে পারে। ওই ইকবালের পুরোনো একটি ছবিও পুলিশ সংগ্রহ করতে সক্ষম হয়। সেই ছবির সূত্র ধরেই ইকবাল হোসেনকে গ্রেফতার করতে অভিযানে নামে আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক ইউনিট।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়েছে।

ডিআইজি জানান, ‘আমরা প্রাথমিকভাবে মনে করছি, এই ব্যক্তিই কুমিল্লার ইকবাল হোসেন। তবে তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য কুমিল্লায় পাঠানো হয়েছে। স্থানীয় পুলিশ যাচাই-বাছাই করে বিষয়টি নিশ্চিত করবে।’

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ রাত ১০টার দিকে ‘সুগন্ধা’ সৈকত এলাকা থেকে তাকে আটক করা হয়। কুমিল্লা জেলা পুলিশ পরিচয় নিশ্চিত করবে।

শারদীয় দুর্গাপূজার মহা অষ্টমীর দিন গত ১৩ অক্টোবর ভোরে কুমিল্লা শহরের নানুয়া দীঘির উত্তর পাড়ে একটি অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ দেখা যায়। এরপর কোরআন শরিফ অবমাননার অভিযোগ তুলে ওই মণ্ডপে হামলা চালায় একদল লোক। সেখানে ব্যাপক ভাঙচুর চালানো হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ