শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ভাগনিকেও সিনেমায় আনছেন সালমান

spot_img
spot_img
spot_img

বিনোদন ডেস্ক
বন্ধুদের সন্তানদের তো এনেছেনই, ভগ্নিপতি আয়ুশ শর্মাকেও রুপালি পর্দায় সুযোগ করে দিয়েছেন সালমান খান। এবার শোনা যাচ্ছে, নিজের ভাগনি আলিজেহ অগ্নিহোত্রীকেও সিনেমায় আনছেন ভাইজান। আলিজেহ সালমানের বোন আলভিরা খান অগ্নিহোত্রীর মেয়ে। দুই বছর আগে সিমা খানের পোশাক লাইনের মডেলিং করে অনলাইনে ঝড় তুলেছিলেন আলিজেহ। গত সেপ্টেম্বরে স্বর্ণের একটি ব্র্যান্ডের মডেলিং করেও দারুণ সাড়া ফেলেছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলাকে একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দুই বছর ধরে অভিনয় ও নাচ শিখছেন আলিজেহ। আলভিরা, তার স্বামী অতুল অগ্নিহোত্রী ও সালমান ভাবছেন, অভিনয়ে ঝাঁপিয়ে পড়ার জন্য সে এখন প্রস্তুত। আগামী মাসেই তাকে সিনেমায় নিয়ে আসবেন তারা। ছবিটি প্রযোজনা করবেন সালমান খান প্রডাকশনস এবং অতুল ও আলভিরার রিল লাইফ প্রডাকশনস।

সূত্রটি আরও জানিয়েছে, ‘ভাগনি–ভাগনের কাজের ব্যাপারে সালমান বেশ সিরিয়াস। বিশেষ করে আলিজেহর অভিষেকের ব্যাপারে তাঁর ব্যক্তিগত আগ্রহ প্রবল।

আলিজেহকে তিনি খুবই পছন্দ করেন এবং তার প্রশিক্ষণের ব্যাপারে খবরাখবর রাখছেন। এখন তারা পরিচালক থেকে শুরু করে অন্যান্য শিল্পী বাছাইয়ের কাজ চূড়ান্ত করছেন। সবকিছু শেষ হলেই সালমান খান নিজে অভিষেকের ঘোষণা দেবেন। ছবিটি হবে রোমান্টিক ঘরানার। আলিজেহ খুবই মেধাবী ও সুন্দরী। পর্দায় তাঁর ম্যাজিক দেখা হবে দারুণ।’ আলিজেহর অভিষেকের সঙ্গে তাঁর মা–বাবা দুজনই যুক্ত। ২০২২ সালে ছবিটির শুটিং শুরু হবে। ২০২৩ সালে মুক্তি পাবে।

সূত্রটি আরও জানিয়েছে, লন্ডনে আলিজেহ পড়ালেখা শেষ করে বলিউডে অভিষেকের জন্য প্রশিক্ষণ নিতে থাকেন। ২০১৮ সাল থেকে অভিনয় ও নাচের প্রশিক্ষণ নিচ্ছেন আলিজেহ। এই প্রশিক্ষণের দেখভালের দায়িত্বে আছেন ভাইজান নিজেই। আলিজেহ ভারতীয় নাচ শিখছেন, পাশপাশি শিখছেন অ্যাকশনও। তাকে গ্রুমিং ও প্রশিক্ষণ দিতে অন্যতম দায়িত্ব পালন করেছেন প্রয়াত কোরিওগ্রাফার সরোজ খান। এক বছরের বেশি সময় ধরে তাকে ভারতীয় শাস্ত্রীয় নাচ শিখিয়েছেন তিনি।

আলিজেহর অভিষেকের ব্যাপারে এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ