শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুটের চেষ্টা, কাগজপত্রে আগুন

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রামে ট্রাস্ট ব্যাংকের একটি শাখায় ভল্ট ভেঙে টাকা লুটের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। একইসঙ্গে ব্যাংকের কাগজপত্রে আগুন দিয়েছে তারা। এ ঘটনায় ব্যাংক কর্তৃপক্ষ আজ মঙ্গলবার হালিশহর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে ব্যাংকে থাকা ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের সনাক্ত করার চেষ্ঠা চলছে বলে জানায় পুলিশ।

সোমবার দিনগত রাতে নগরীর হালিশহর ট্রাস্ট ব্যাংকের শাখায় এ ঘটনা ঘটে।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মো. আল মামুন বলেন, ‘রাত ২টার দিকে ব্যাংকের পেছন দিক থেকে জানালার গ্রিল কেটে ২ জন চোর ব্যাংকের ভেতরে ঢুকে যায়। এরপর তারা ব্যাংকের বিভিন্ন ক্যাবিনেট তছনছ করে। এক পর্যায়ে তারা ব্যাংকের ভল্ট খোলার চেষ্টা করে ব্যর্থ হয়।’

‘পরে তারা ব্যাংকের ম্যানেজারের রুমে ঢুকে কম্পিউটারের মনিটর ও সেখানকার কাগজপত্র নষ্ট করে। এরপর তারা সোফাগুলো কেটে ফেলে। পরে তারা ব্যাংকের বিভিন্ন ভাউচারে আগুন জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে পালিয়ে যায়,’ বলেন ওই পুলিশ কর্মকর্তা।

তবে এ ঘটনায় গ্রাহকদের উদ্বিগ্ন না হওয়ার অনুরোধ জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হুমায়রা আজম গণমাধ্যকে বলেন, ‘সেখানে তেমন কোনো ক্ষতি হয়নি। ভল্ট ভাঙতে না পেরে হতাশ হয়ে তারা বিভিন্ন ভাউচারে আগুন জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করেছে। আমরা বিল ভাউচারের কপিগুলো কম্পিউটারে সংরক্ষণ করে রাখি।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ