শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পল্টন এলাকায় সংঘর্ষ, পুলিশের টিয়ারশেল

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লাকাণ্ডের জের ধরে রাজধানীর পল্টনে বায়তুল মোকাররম মসজিদ এলাকায় মালিবাগ মুসলিম যুবসমাজ নামে একটি সংগঠনের কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। টিয়ালশেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ।

আজ শুক্রবার জুমার নামাজের পর সংগঠনটি মিছিল নিয়ে পুলিশের ব্যারিকেড ভাঙার চেষ্টা করলে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয় বলে ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক আবু হেনা রাসেল জানিয়েছেন।

তিনি ঘটনাস্থলে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের সাথে কথা বলে জানিয়েছেন, নিরাপত্তার স্বার্থে পুলিশ নাজাম চলাকালে মসজিদের পশ্চিম গেট বন্ধ করতে বললে নিরাপত্তাকর্মী তা বন্ধ করতে যান। তখন ওই সংগঠনটির লোকজন নিরাপ্তাকর্মীর ওপর হামলা করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে যায়।

এদিকে জুমার নামাজের পরপর উত্তেজনা আরও বৃদ্ধি পায়। পুলিশের টিয়ারশেলের মুখে তারা ছত্রভঙ্গ হয়ে বিভিন্ন অলিগলিতে অবস্থান নিয়েছেন।

পুলিশ বলছে, পূর্বপরিকল্পনা অনুয়ায়ী বিশৃঙ্খলা সৃষ্টি করতে একটি সংঘবদ্ধ গ্রুপ মাঠে নেমেছে। তাদের মোকাবেলায় যথেষ্ট প্রস্তুতি রয়েছে বলে পুলিশ জানিয়েছে। দুপুর ২টা ২৬ মিনিটে এ রিপোর্ট লেখার সময় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিলো।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ