শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ফের আলোচনায় শাহরুখপুত্র

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

আরবাজকে তলব এনসিবি ২৮ অক্টোবর জামিন পেয়েছেন আরিয়ান খান। তার পরেও ফের আজ রোববার আরিয়ানকে নিজেদের দপ্তরে তলব করল এনসিবি। জেরার জন্য। আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট এবং ওই প্রমোদতরী থেকে ধৃত অচিত কুমারকেও তলব করা হয়েছে। আরবাজ এবং অচিত রোববার এনসিবি–র দপ্তরে হাজিরা দিয়েছেন। কিন্তু আরিয়ান উপস্থিত থাকতে পারেননি। জানা গিয়েছে, তাঁর জ্বর হয়েছে। সে কারণে এনসিবি–র দপ্তরে যেতে পারেননি।

প্রশ্ন উঠছে জামিনের পরেও কেন তলব করা হল আরিয়ানদের?‌ এমনিতে জামিনের শর্ত অনুযায়ী প্রতি শুক্রবার এনসিবি–র দপ্তরে হাজিরা দিতে হয় আরিয়ান, আরবাজকে। গত শুক্রবার এনসিবি–র দপ্তরে হাজিরা দিয়েও ছিলেন তিনি। তার পরেও ফের রোববার কেন তলব?‌

আরিয়ানরা যে মাদক কাণ্ডে জড়িত, সেই তদন্ত থেকে সরানো হয়েছে সমীর ওয়াংখেড়েকে। তদন্তটি এখন করবে দিল্লি এনসিবি–র বিশেষ তদন্তকারী দল (‌সিট)‌। সেই সিট–ই তদন্তভার হাতে নেওয়ার পর আরিয়ান, আরবাজদের জেরার জন্য ডেকেছে। নবাব মালিকের জামাই সমীর খানকেও মাদক রাখার অভিযোগে গ্রেপ্তার করেছিল এনসিবি। নেপথ্যে ছিলেন সেই সমীর ওয়াংখেড়ে। সেই মামলাও এখন গিয়েছে দিল্লি এনসিবি–র সিট–এর হাতে। তাই এবার সমীর খানকেও জেরার জন্য ডাকবে সিট বলে খবর।

২ অক্টোবর গোয়াগামী প্রমোদতরীতে তল্লাশি চালায় এনসিবি। আটক হন আরিয়ান সহ ১০ জন। পরের দিন আরিয়ান সহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এই গ্রেপ্তারির নেপথ্যে থাকা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ ওঠে। সংরক্ষণের সুবিধা নিয়ে চাকরি পাওয়ারও অভিযোগ ওঠে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ