শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

প্রেমিক চুমু দিতে না চাওয়ায় পুলিশ ডাকলেন তরুণী

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
প্রেমিক চুমু দিতে চাচ্ছে না, তাই ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ জানিয়েছেন এক নারী। আর এমন ‘অযৌক্তিক’ অভিযোগ পেয়ে বিরক্ত পুলিশ। এমন ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের লিংকনশায়ারে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

লিংকনশায়ার পুলিশ বলছে, কারও বয়ফ্রেন্ড তাকে চুমু দিচ্ছে না, সেজন্য পুলিশকে কল দেওয়া অযৌক্তিক। সেইসঙ্গে ‘জীবন বা সম্পদের তাৎক্ষণিক ঝুঁকি’ না থাকলে জরুরি নম্বরটি ব্যবহার করা থেকে মানুষজনকে বিরত থাকতে আহ্বান জানিয়েছে লিংকনশায়ারের পুলিশ।

পুলিশের অভিযোগ, অনেকে ট্রেনের সময়সূচি জানতে ৯৯৯-এ কল দেন, কেউবা দাঁতের ডাক্তারের নম্বর চেয়ে ফোন দেন। আবার পানি নেই, এমন অভিযোগ জানিয়েও কল দেন অনেকে। পুলিশ বলছে, বড়দিনের সময় বছরের সবচেয়ে ব্যস্ত সময় পার করেন তারা।

গত বছর করোনাভাইরাসের কারণে বিধিনিষেধ থাকা সত্ত্বেও ওই বছরের ২০ ডিসেম্বর থেকে এ বছরের ২ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন গড়ে ২৬৫টি জরুরি কল পেয়েছে পুলিশ।

যখন ‘কেউ বা কিছু তাৎক্ষণিক বিপদে পড়ে বা একটি অপরাধ সংঘটিত হয়েছে, কেবল তখনই ৯৯৯ নম্বরে কল করা উচিত। না হলে ১১১ নম্বরে ফোন দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন পুলিশের একজন মুখপাত্র।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ