শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

দুই স্কুলছাত্রীকে পিষে মারল ট্রাক

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় মাল বোঝাই ট্রাক পিষে মারলো দুই স্কুলছাত্রীকে । এসময় গুরুতর আহত হয়েছেন আরও একজন । শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় এই দুর্ঘটনা ঘটে । নিহত দুই স্কুলছাত্রীর নাম- সানজিদা ও ফাহমিদা । তারা নবম শ্রেণির শিক্ষার্থী ছিলো বলে জানিয়েছেন স্বজনরা ।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে আরিফ হোসেন মেয়ে এবং তার স্ত্রীর বড় ভাইয়ের মেয়েকে মোটরসাইকেলে করে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে তালেরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কায় দেয়। এসময় তারা ছিটকে পড়লে ট্রাকটি তাদের চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই দুই ছাত্রী মারা যায়। এসময় গুরুতর আহত আরিফ হোসেনকে হাসপাতালে ভর্তি করেছে এলাকাবাসী।

এই ঘটনায় সড়কে গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ করছেন এলাকাবাসী। একই সড়কের আটিয়াবাজার এলাকায় জনতা ট্রাক ও চালককে আটক করে পুলিশে সৌপর্দ করে স্থানীয় জনতা। সদর থানার (ওসি) জসিম উদ্দিন জানান, মোটারসাইকেলে দুই ছাত্রী লক্ষ্মীপুর থেকে রায়পুরের কেরোয়া ইউনিয়নে যাচ্ছিলেন । লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাট এলাকায় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে দুই ছাত্রী মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। এসময় ট্রাক তাদের চাপা দেয় । এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় আহত হন আরো একজন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ছাত্রীদের লাশ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে । এদিকে এ ঘটনায় লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়ক অবরোধ করে রাখেন স্থানীয় জনতা । তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়া হয় বলে জানান ওসি ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ