বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

তথ্য-প্রযুক্তিতে দক্ষ জনবল গড়তে এগিয়ে এলো স্টেপ অ্যাহেড বাংলাদেশ

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
তথ্য প্রযুক্তিতে দক্ষ জনবল গড়া ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে শিশু-কিশোরদের স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ এবং আইওএম (আইটি অ্যান্ড এডুকেশন) এর আয়োজনে মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌরসভা মিলনায়তনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করা হয়।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ বুধবার (৫ জানুয়ারি) সকালে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন ।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সরকারি কলেজের সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু, কুলাউড়া উপজেলার সহকারি প্রোগ্রামার সেলিম বাবু, সফি আহমদ চৌধুরী জুয়েল।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে স্টেপ অ্যাহেড বাংলাদেশ’র এ ধরনের সমাজ সেবামূলক মানবিক ও মহতী উদ্যোগের প্রশংসা করেন।

উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্টেপ অ্যাহেড বাংলাদেশ’র পক্ষে ওয়াসিক আহনাফ চৌধুরী, আদিব আহনাফ চৌধুরী এবংআইওএম লার্নিং’র শাকিল চৌধুরী।

উল্লেখ্য, স্কুলের শিশু-কিশোরদের নিজেদের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ সমাজে পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তার জন্য বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলায় এবারই প্রথম স্টেপ অ্যাহেড বাংলাদেশ’র আয়োজনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ