শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ডিএমপির ১৮ পুলিশ পরিদর্শক বদলি

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১৮ পুলিশ পরিদর্শককে বদলি করা হয়েছে। বুধবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়েছে।

তারা হলেন, উইমেন সাপোর্ট সেন্টারের পরিদর্শক তাসলিমা আক্তারকে চকবাজার থানার ওসি তদন্ত হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। কলাবাগান থানার পরিদর্শক অপারেশন ঠাকুর দাস মালোকে শাহজাহানপুর থানার পরিদর্শক তদন্ত, আর গেন্ডারিয়া থানার অপারেশন রাসেল হোসেনকে মতিঝিল থানার পরিদর্শক তদন্ত হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে শ্যামপুর থানার পরিদর্শক অপারেশন জামাল হোসেনকে দারুস সালাম থানার পরিদর্শক তদন্ত এবং শাহজাহানপুর থানার পরিদর্শক অপারেশন জাহাঙ্গীর আলমকে শেরেবাংলা নগর থানার পরিদর্শক তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

পরিদর্শক আবুল হাসানাত খন্দকারকে ভাষানটেক থানার পরিদর্শক তদন্ত এবং ডেমরা থানার পরিদর্শক অপারেশন মো. নূর আলম সিদ্দিকীকে গেন্ডারিয়া থানার পরিদর্শক তদন্ত হিসেবে বদলি করা হয়েছে।

একইসঙ্গে মতিঝিল থানার পরিদর্শক অপারেশন মো. রফিকুল ইসলামকে মিরপুর থানার পরিদর্শক তদন্ত, আর পল্লবী থানার পরিদর্শক অপারেশন মো. ইয়ামিন কবিরকে যাত্রাবাড়ী থানার পরিদর্শক তদন্ত হিসেবে বদলি করা হয়েছে।

শেরে বাংলা নগর থানার পরিদর্শক তদন্ত মুহাম্মদ আবুল ‌ কালাম আজাদকে ঢাকা মহানগর কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগে আর ভাষানটেক থানার পরিদর্শক তদন্ত মো. শফিকুল ইসলামকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ওয়ারী বিভাগে বদলি করা হয়েছে।

গেন্ডারিয়া থানার পরিদর্শক তদন্ত শেখ আমিনুল ইসলামকে সিটি এ্যাডমিন লজিস্টিকস বিভাগে, আর মিরপুর থানার পরিদর্শক তদন্ত সৈয়দ মোহাম্মদ আক্তার হোসেনকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া যাত্রাবাড়ী থানার পরিদর্শক তদন্ত মো. শাহীনুর রহমানকে ঢাকা মহানগর সিটি সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে বদলি করা হয়েছে।

বংশাল থানার পরিদর্শক অপারেশন মোহাম্মদ আবুল কালাম ভূঁঞাকে মোহাম্মদপুর থানায় পরিদর্শক তদন্ত হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগে বদলি করা হয়েছে মোহাম্মদপুর থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আবদুল আলীমকে।

ঢাকা মহানগর পুলিশের পরিদর্শক মো. আজিজ আহমেদকে কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগে, আর পরিদর্শক মো. আনোয়ারুল ইসলামকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগে বদলি করা হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ