শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ট্রাকচাপায় প্রাণ গেলো ৩ স্কুল ছাত্রের

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকচাপায় তিন স্কুল ছাত্র প্রাণ হারিয়েছে। বিদ্যালয়ে ভর্তি হয়ে বাড়ি ফেরার পথে মাকরাই কমোরপুর এলাকায় রোববার দুপুর ২টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয় তারা।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।

নিহতরা হলো বীরগঞ্জ উপজেলার সুজালপুর স্লুইসগেট এলাকার বাসিন্দা শুকুর আলীর ছেলে ১৪ বছর বয়েসী মোজাহিদ, জাহাঙ্গীর আলমের ছেলে ১৫ বছর বয়েসী শাহরিয়ার শুভ ও আফসার আলীর ছেলে ১৫ বছর বয়েসী শাহাদাত হোসেন। উপজেলার কবি কাজী নজরুল ইসলাম বিদ্যালয়ে এ দিন দুপুরে মোজাহিদ ৮ম, শাহরিয়ার ও শাহাদাত ৯ম শ্রেণিতে ভর্তি হয়েছে।

স্থানীয়দের বরাতে পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, তারা তিন বন্ধু। ভর্তি শেষে শাহরিয়ারের মোটরসাইকেলে তারা বাড়ি ফিরছিল। পথিমধ্যে একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে একটি ট্রাক তাদের পিষ্ট করে পালিয়ে যায়।

ঘটনাস্থলে মোজাহিদ ও শাহাদাতের মৃত্যু হয়। স্থানীয়রা শাহরিয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ট্রাকটি দুর্ঘটনার পর পালিয়ে গেছে। চালককে আটকের চেষ্টা চলছে। নিহত ৩ জনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে লাশগুলো ময়নাতদন্তের জন্য দিনাজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ