শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

জব্দ গাড়ি-মোবাইল ফেরত পাচ্ছেন পরীমণি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
ঢাকাই সিনেমার নায়িকা পরীমণির গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা জিনিসপত্র ফেরত পেতে যাচ্ছেন।
পুলিশের কাছে জব্দ থাকা ১৬টি আলামত ফেরত পেতে আদালতে আবেদন করেছিলেন পরীমণি।

ইতোমধ্যেই এসব মালামাল ফেরত দেয়ার সুপারিশ করে সিআইডি আদালতে প্রতিবেদন দিয়েছে। এসব আলামত ফেরত দিলে তদন্তে বিঘ্ন ঘটবে না বলে ওই প্রতিবেদনে উল্লেখ করেছেন তদন্তকারী কর্মকর্তা।

আজ সোমবার পরী মণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত চৌধুরী জানান, মামলার তদন্ত সংস্থা সিআইডি রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে ফেরত দেয়ার জন্য প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘যদি পরী মণিকে তার জব্দকৃত আলামত ও মালামাল ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে তদন্তে কোনও বিঘ্ন ঘটবে না।’

এর আগে গত ১৫ সেপ্টেম্বর পরী মণি তার ব্যবহৃত সাদা রঙের একটি গাড়ি ও মোবাইল, ল্যাপটপসহ আরও অন্যান্য প্রয়োজনীয় জব্দকৃত জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত ৪ আগস্ট রাজধানী বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরী মণিকে গ্রেপ্তার করে র‍্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা করা হয়। এরপর গত ৫ আগস্ট তাকে চার দিনের রিমান্ডে নেয় পুলিশ। সেই রিমান্ড শেষে গত ১০ আগস্ট বনানী থানার মামলায় পরী মণিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরী মণির জামিনের আদেশ দেন। পরদিন গাজীপুরের কাশিমপুরের কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান পরী মণি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ