শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

চোর সন্দেহে মারধর, মৃত্যু হলে মোবাইল বন্ধ করে পালায় তারা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ বিশেষ অভিযান চালিয়ে রুবেল হত্যাকান্ডে ২ জনকে গ্রেপ্তার করেছে। তারা হলো- আব্দুল জলিল ও আব্দুল মন্নান।

ধারাবাহিক অভিযান পরিচালনার একপর্যায়ে রোববার (১৬ জানুয়ারি) গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকা এবং রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তারে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ।

আজ রোববার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, গত ৫ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ সকাল আনুমানিক ১০ টায় ভিকটিম রুবেল মিয়া লালমনিরহাট সদর এলাকা হতে নিখোঁজ হয়। পরবর্তীতে ১৩ জানুয়ারি সন্ধ্যা ৬ টায় দারুস সালাম থানার সরকারি বাংলা কলেজের নির্মাণাধীন ১০ তলা ভবনের ৫ম তলার ৮১৬ নং কক্ষ থেকে ভিকটিমের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এসংক্রান্তে ভিকটিমের চাচা ১৪ জানুয়ারি দারুস সালাম থানায় একটি হত্যা মামলা রুজু করেন। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা মিরপুর জোনাল টিম।

গোয়েন্দা কর্মকর্তা হারুন আরও বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে আব্দুল জলিল ও আব্দুল মন্নানকে গ্রেপ্তার করা হয়। আব্দুল জলিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, গত ৯ জানয়ারি বিকাল অনুমান ৪ টায় ভিকটিমকে সরকারি বাংলা কলেজের নির্মাণাধীনি একটি ভবন থেকে সন্দেহজনকভাবে চোর ভেবে আটক করে। চুরি যাওয়া মোবাইল ও টাকা উদ্ধারের জন্য ভিকটিমের হাত রশি দিয়ে বেঁধে দেয় এবং একই রশি দিয়ে গলায় ফাঁস দেয়। এর ফলে ভিকটিম মৃত্যুবরণ করলে গ্রেফতারকৃতরা মোবাইল ফোন বন্ধ করে পালিয়ে যায়।

গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোন্দারের সার্বিক তত্ত্বাবধানে মিরপুর জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে বিশেষ অভিযানটি পরিচালিত হয়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ