শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কে এই নীল চোখের শিশু?

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
অনাহিতা হাশেমজাদেহ। সামাজিক যোগাযোগ মাধ্যমের অত্যন্ত পরিচিত মুখ। নীল চোখের এই শিশুর ছবি-ভিডিও নেটমাধ্যমে আপলোড হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। কে এই শিশু? কীভাবে সে ভিডিও করে? এত জনপ্রিয় কেন তার ভিডিও বা পোস্ট- এসব প্রশ্ন এখন ইন্টারনেট জুড়ে।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, অনাহিতার জন্ম ২০১৬ সালের ১০ জানুয়ারি। ইরানের নাগরিক অনাহিতা। তার পরিবার মধ্য ইরানের বাসিন্দা। ইরানের শহর ইস্পাহানে বেড়ে উঠেছে অনাহিতা।

অনাহিতার বয়স পাঁচ বছর। তিন বছর বয়স থেকেই নেটমাধ্যমের পরিচিত মুখ হয়ে ওঠে সে। ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা এক লক্ষ ৭৯ হাজার। এ পর্যন্ত অন্তত ৮৭৬টি ছবি-ভিডিও পোস্ট করেছে সে।

অনাহিতার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি জানা যায় না। ইনস্টাগ্রামে তার মা-বাবার ছবিও খুব বেশি নেই। তবে তার ইনস্টা-অ্যাকাউন্ট পুরোটাই দেখভাল করেন তার মা।

২০১৮ সালের জুন মাসে অনাহিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বানানো হয়েছিল। তার পর থেকেই তা ক্রমশ জনপ্রিয়তার শিখরে চড়তে শুরু করে।

অনাহিতার ইনস্টা-অনুগামীর সংখ্যা যখন ৭০ হাজার, তার ইনস্টা-অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছিল। ফলে সেই অ্যাকাউন্ট সম্পূর্ণ মুছে ফেলে পুনরায় তা বানাতে হয়। অনাহিতার মা-ই ফের তার নামে অ্যাকাউন্ট তৈরি করে দিয়েছিলেন।

অনাহিতার যে সমস্ত ছবি নেটমাধ্যমে পোস্ট করা হয় তা সবই পেশাদার চিত্রগ্রাহকেরা তুলে থাকেন।

ইনস্টাগ্রামে অনাহিতার পরিচয় ‘বেবি মডেল’। বিভিন্ন ধরনের পোশাক পরে, বিভিন্ন গানের সঙ্গে নেচেই জনপ্রিয় অনাহিতা। তার মিষ্টতা মন ভরিয়ে দেয় অনুগামীদের।

নীল চোখ,বাদামি চুল আর গালে টোল। অনাহিতাকে অনেকেই বলিউডের প্রীতি জিন্তার সঙ্গে তুলনা করে থাকেন। প্রীতি জিন্টাকেও নাকি ছেলেবেলায় অনাহিতার মতো দেখতে ছিল,মনে করেন অনেক অনুগামীই।

ভারতের লাদাখের সাংসদ জেমিয়াং শেরিং নামগিয়াল সম্প্রতি তার ভিডিয়ো নেটমাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়ে লেখেন, ‘নেটমাধ্যমে চোখে পড়া সবচেয়ে মিষ্টি এটিই।’ ওই ভিডিওতে একটি তামিল গানে ঠোঁট মিলিয়েছিল অনাহিতা। সেটিও চূড়ান্ত জনপ্রিয় হয়ে উঠেছিল।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ