শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কলাবাগানে গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর কলাবাগান এলাকার গ্রিন রোডের একটি বাসা থেকে সাদিয়া (১৭) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে তিন দিন ধরে ব্যবসায়ী মির্জা আহমদের ওই বাসায় গৃহপরিচারিকার কাজ করছিলো। মঙ্গলবার রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

অন্যদিকে সাদিয়ার মৃত্যুর খবর পেয়ে এলাকার অন্য গৃহকর্মীরা রাতে ওই বাড়ির সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শনের খবর পাওয়া গেলেও পুলিশ তা নাকচ করেছে।

কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র বলেন, কোনো বিক্ষোভের ঘটনা ঘটেনি। গৃহকর্তার বাসা থেকে মরদেহ নামানোর সময় আশপাশের বস্তি থেকে লোকজন ভিড় করেছিলো। মরদেহ নামনোর সময় ওসি নিজে উপস্থিত ছিলেন দাবি করে বলেন, মরদেহ নামানোর সময় নিহত গৃহকর্মীর বাবা এবং পাশের বাড়ির এক নারীও উপস্থিত ছিলেন। এ বিষয়ে কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি জানিয়ে ওসি বলেন, তদন্তের প্রয়োজন দেখা দিলে গৃহকর্তা পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ বিষয়ে নিহতের বাবা মো. তৌফিক মিয়া বাদী হয়ে কলাবাগান থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। তদন্ত করা হচ্ছে বলে জানান ওসি।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিপ্লব হোসেন বলেন, গৃহকর্তার বাসায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে- এমন সংবাদ পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। সাদিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার মো. তৌফিক মিয়ার মেয়ে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ