শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

আসছে ‘ওসি হারুন’

spot_img
spot_img
spot_img

বিনোদন প্রতিবেদক
গত বছরের সর্বাধিক আলোচিত ও প্রশংসিত ওয়েব সিরিজ আশফাক নিপুণের ‘মহানগর’। সেসময়ই সিরিজটির দ্বিতীয় সিজন নির্মাণের দাবি ওঠে দর্শক মহলে। অবশেষে গেল বৃহস্পতিবার রাতে এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে সিরিজটির ওটিটি প্ল্যাটফর্ম প্রতিষ্ঠান হইচই।

ফিরছে ওসি হারুন (মোশাররফ করিম)। প্রথম সিরিজিটিতে ওসি হারুনের সঙ্গে আলোচিত হন ইন্সপেক্টর মলয়। তবে চরিত্র দুটোতে মোশাররফ করিম ও মোস্তাফিজুর নূর ইমরান থাকছেন কিনা তা এখনই বলতে নারাজ হইচই।

ভারতীয় প্রতিষ্ঠানটির বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর খান বলেন, ‘আমরা এরই মধ্যে সিরিজটির দ্বিতীয় সিজনের বিষয়বস্তু সংক্ষেপে চূড়ান্ত করেছি। আশা করছি, গল্প লেখা ও শুটিং শেষে বছরের দ্বিতীয় ভাগের যেকোনো সময়ে মুক্তি দিতে পারব। গল্পের মূল চরিত্র যেহেতু ওসি হারুন, অবশ্যই পুলিশের গল্প থাকবে। তবে এবারের গল্পটি আগেরটির চেয়ে অনেকটাই আলাদা হবে।’

জানা গেছে, প্রথমটির মতো দ্বিতীয় সিরিজটিও পরিচালনা করছেন আশফাক নিপুণ। আর ‘ওসি হারুন’ থাকবে এটা নিশ্চিত হওয়া গেলেও মোশাররফ করিমসহ আগের সিজনের কোনো অভিনয়শিল্পী থাকবেন কি না সে ব্যাপারে মুখ খোলেননি হইচই বাংলাদেশের প্রধান।

গুলশানের লেকশোর হোটেলে আয়োজিত ‘হইচই মিট ২০২২’-এ ‘মহানগর ২’ ছাড়াও বাংলাদেশি আরও পাঁচটি কনটেন্টের ঘোষণা দেয় হইচই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হইচই বাংলাদেশের কর্তাব্যক্তি ও প্ল্যাটফর্মটির বিভিন্ন কনটেন্টের বাংলাদেশি নির্মাতা, অভিনেতা, কলাকুশলী ও আমন্ত্রিত অতিথিরা। ছিলেন ‘মহানগর’ নির্মাতা আশফাক নিপুণও।

এ বছর মুক্তি পাবে এমন ছয়টি সিরিজের তালিকায় আছে আশফাক নিপুণের ‘মহানগর ২’ ও ‘সাবরিনা’। এছাড়াও আগেই ঘোষিত সৈয়দ আহমেদ শাওকীর ‘কারাগার’, তানিম নূরের ‘কাইজার’ ও অমিতাভ রেজার ‘বোধ’ থাকছে। নতুন করে তালিকায় যুক্ত হয়েছে রায়হান খানের সিরিজ ‘দৌড়’।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ