বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে অজ্ঞান পার্টির কবলে পড়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। গ্রামের বাড়ি সাতক্ষীরা যাবার পথে ঢাকার কেরানীগঞ্জের ঘাটারচরে অজ্ঞান পার্টির কবলে পড়েন তিনি।

মারা যাওয়া পুলিশ সদস্য মীর আবদুল হান্নান আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী উপপরিদর্শক (এএসআই) ছিলেন। রোববার অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার পর পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যান তিনি।

আবদুল হান্নানের স্ত্রীর বড় ভাই আবদুল মোমেন বলেন, আবদুল হান্নান কর্মস্থল থেকে ছুটি নিয়ে রোববার দুপুরে শাহজালাল বিমানবন্দর এলাকা থেকে বাসে চড়েন। বাসটি কেরানীগঞ্জের ঘাটারচর গেলে অচেতন হয়ে পড়েন তিনি। এ সময় তাঁর কাছে থাকা মুঠোফোন দিয়ে পথচারীরা স্বজনদের ফোন করে বিষয়টি জানান। সন্ধ্যায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

রাজধানীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, পুলিশ সদস্য আবদুল হান্নান ছুটিতে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে অচেতন হয়ে পড়লে প্রথমে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে রাতে মারা যান তিনি।

এএসআই আবদুল হান্নান চতুর্থ এপিবিএন হেডকোয়ার্টারের অধীন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ