শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

শাহরুখপুত্রকে গ্রেপ্তারকারী নজরদারিতে

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সম্প্রতি সময়ে শাহরুখপুত্র আরিয়ান খানকে আটক করে আলোচনায় রয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। শুধু যে আলোচনায় এসেছেন তা নয়, তার পেছনেও লাগানো হয়েছে গোয়েন্দা।

বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম বলছে, কোনো ধরনের অনুমোদন ছাড়াই মুম্বাইয়ের ওশিয়ারা থানার পুলিশ অনুসরণ করছে বলে অভিযোগ সমীরের । এ বিষয়ে লিখিত অভিযোগও করেছেন সমীর ওয়াংখেড়ে।

ফলে এনসিবির অনেকেই সমীরের পক্ষে ‘জেড প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা দাবি করেছেন।

ভারতীয় গণমাধ্যম এনসিবির এক কর্মকর্তার বরাতে জানায়, ৬ বছর ধরে একটি সমাধিস্থলে নিয়মিত যাতায়াত করেন সমীর বানখেড়ে। সেখানে তার মায়ের মৃতদেহ সৎকার করা হয়েছিল। মূলত মাকে শ্রদ্ধা জানাতেই তিনি সেখানে যান। সমীর বানখেড়ের দাবি, সেখানে মুম্বাইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনের দুই কর্মী তাকে অনুসরণ করেছেন। শুধু তাই নয়, সমীর সেখানে কী করেছেন, জানতে সিসিটিভি ফুটেজও দেখা হয়েছে।

মাদক মামলায় গ্রেপ্তারির পর থেকে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান। সোমবারও মুম্বাইয়ের এনডিপিএস আদালতে তার জামিনের আবেদন মঞ্জুর হয়নি। এনসিবির কৌশলের সামনে বলিউডের সেলিব্রিটি আইনজীবী সতীশ মানশিণ্ডে ও তার বিশেষ পরামর্শদাতা আইনজ্ঞ অমিত দেশাইরা আরিয়ান খানকে দ্রুত জামিন পাইয়ে দিতে পারেননি। বুধবার ফের হবে জামিনের শুনানি।

শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেপ্তারের ৯ মাস আগে এই এনসিবি কর্মকর্তার হাতেই গ্রেপ্তার হয়েছিলেন মহারাষ্ট্রের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী নবাব মালিকের জামাই সমীর খান।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ