শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রাজধানীতে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ এলাকার একটি মেস থেকে এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মাহফুজা আক্তার মুন্নি (২৫)। তিনি সহকর্মীদের সাথে ওই ফ্ল্যাটে মেস করে থাকতেন।

মরদেহ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) সাবরিনা রহমান মৌরী জানান, কেন ওই চিচিকৎসক আত্মহত্যা করেছেন, তা জানতে নিহতের পরিবারসহ সংশ্লিষ্টদের কাছ থেকে তথ্য সংগ্রহের চেষ্টা চলছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানিয়েছে, মাহফুজা আক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিএস পাস করেন। এরপর আরেকটি কোর্স সম্পন্ন করার জন্য পরীক্ষার প্রস্তুতি নিতে খিলক্ষেত নিকুঞ্জ-২ এলাকার ৩ নম্বর রোডের একটি ভবনে নারী হোস্টেলের মতো করে কয়েকজন চিকিৎসক ((সহপাঠী) একসাথে থাকতেন।

পুলিশ জানায়, ডা. মাহফুজা ৬ষ্ঠ তলায় থাকতেন। তার রুমমেট গ্রামের বাড়ি বেড়াতে চলে গেলে তিনি রুমে একাই ছিলেন। শনিবার ওই কক্ষে লোহার অ্যাঙ্গেলের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসি দেয়। সংবাদ পেয়ে শনিবার রাতে উক্ত কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কী কারনে, কেন তিনি আত্মহত্যা করেছেন, সে বিষয়ে কোন তথ্য পুলিশকে দিতে পারেনি নিহতের পরিবার। তারা জানিয়েছেন, ডা. মাহফুজা ঠান্ডা মেজাজের ছিলেন। তার এমন কোন সমস্যা ছিল না, যে কারনে সে আত্মহত্যা করতে পারে।

ডা. মাহফুজার পরিবারের সদস্যরা জানান, রাজধানীর কদমতলীর উত্তর মুরাদপুরের ৩৫৯ বাড়িতে পরিবারের সঙ্গেই বাস করছিলেন মাহফুজা। তবে পরীক্ষার প্রস্তুতি নিতে সহপাঠীদের সাথে নিকুঞ্জ এলাকার ওই বাসায় ওঠেন মাহফুজা। তার বাবার নাম নুর আহামেদ খান। তিন ভাই-বোনের মধ্যে তিনি মেজো।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ