রবিবার | ২২ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

গোলের জন্য উন্মুখ হয়ে ছিলাম : মেসি

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

সমালোচনাটা বাড়ছিল প্রতিদিন। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি পিএসজিতে যোগ দেওয়ার পর তিন ম্যাচ খেলে ফেললেও নামের পাশে কোনো গোল নেই। এমনকি নেই কোনো অ্যাসিস্টও। দুশ্চিন্তা তাই ভর করেছিল সমর্থকদের মনে। খোদ মেসিও কি স্বস্তিতে ছিলেন?

তবে ২৬৪ মিনিটের আক্ষেপ ঘুচল অবশেষে। নতুন ক্লাবের জার্সিতে ফুটবল জাদুকর পেয়েছেন অধরা সেই গোলের দেখা। সেটাও চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চে। তাও আবার সাবেক গুরু পেপ গার্দিওলার ম্যানসিটির বিপক্ষে। এতে দলও ২-০ গোলে জিতে মাঠ ছেড়েছে।

এদিকে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ম্যাচ শেষে ফরাসি সংবাদমাধ্যম ক্যানাল প্লাসকে মেসি বলেন, ‘এটা সত্যি যে, প্রথম গোলের জন্য আমি উন্মুখ হয়ে ছিলাম।’ আরও বলেন, ‘আমি অনেক দিন ধরে খেলায় নিয়মিত নেই, তাই ছন্দে ফিরতে মরিয়া ছিলাম। এটা ভালো লাগছে যে, কিছুটা হলেও দলের জন্য অবদান রাখতে পেরেছি।’ ভবিষ্যতেও আরও ভালোর প্রত্যাশা এই আর্জেন্টাইনের।

অন্যদিকে, পিএসজির কোচ মাউরিসিও পচেত্তিনো বলেন, ‘সাধারণত গোলের পর আমি উদযাপন করি না। কিন্তু মেসির গোলের পর আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি।’ তিনি আরও বলেন, ‘এত দিন বিপক্ষ দলের কোচ হয়ে মেসির গোল দেখতাম। আর আজ নিজের দলের হয়ে দেখলাম।’

এ ছাড়া একসময়ের শিষ্যকে প্রশংসায় ভাসিয়েছেন পেপ গার্দিওলা। তিনি বলেন, ‘মেসিকে ৯০ মিনিট ধরে নিয়ন্ত্রণ করা কঠিন। তাকে থামানো কঠিন। সে যাতে বল কম পায়, আমাদের সেই চেষ্টা করতে হতো। আজকে আমরা এমন কিছু করেছি, যেটা আমরা জানি কীভাবে করতে হতো। ভালো হোক বা খারাপ। কিন্তু আমরা যা, তা-ই।’

পিএসজিতে আসার পর মাস পেরিয়ে গেলেও খেলেছেন মাত্র ৩ ম্যাচ। এরপর টানা দুই ম্যাচ খেলতে পারেননি চোটে পড়ায়। আর তাই খুদে ফুটবল জাদুকরের ফেরার ম্যাচ দেখতে ঘরের মাঠে তিল ধারণের ঠাঁই ছিল না।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ