শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ভাষা সৈনিক ইসমাইল হোসেন আর নেই

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
ভাষা আন্দোলনে মেহেরপুরে যারা অগ্রণী ভূমিকায় ছিলেন, তার মধ্যে জীবিত ছিলেন ইসমাইল হোসেন (৮৭) । বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টায় তিনি মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি…রাজিউন)।

তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জামাতা অ্যাড. মোখলেসুর রহমান স্বপন জানান, শুক্রবার বাদ জুম্মা মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন করা হবে।

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মেহেরপুর শহরের হোটেল বাজার শহীদ গফুর সড়কের বাসিন্দা এস্কেন্দার জুলকার নাইন ও খালেছা খাতুনের ১১ সন্তানের মধ্যে বড়।

তার মুত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেনি এমপি। মেহেরপুর -২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুব লীগের আহবায়ক মাহাফুজুর রহমান রিটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ইয়ারুল ইসলাম, মেহেরপুরের প্রবীন সাংবাদিক ও লেখক তোজাম্মেল আযম, সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ জেলার সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করেছেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ