শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সম্রাটকে আদালতে হাজিরের নির্দেশ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের (বর্তমানে বহিষ্কৃত) সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার দুর্নীতির একটি মামলায় ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ এবং মাদক আইনের একটি মামলায় ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ এ আদেশ দেন।

দুর্নীতির মামলায় আগামী ২৫ অক্টোবর এবং মাদক মামলায় ২২ নভেম্বর সম্রাটকে আদালতে হাজির করতে বলা হয়েছে। দুর্নীতি মামলাটি বুধবার চার্জশিট আমলে গ্রহণের শুনানির দিন ধার্য ছিল এবং মাদক মামলায় চার্জগঠনের শুনানির দিন ধার্য ছিল। কিন্তু কারাগার থেকে এদিন ২০১৯ সালের ৬ অক্টোবর থেকে কারাগারে থাকা সম্রাটকে আদালতে হাজির না করায় উভয় শুনানি পেছানো হয়।

প্রসঙ্গত, ২০১৯ সালেল ক্যাসিনো বিরোধী অভিযান চলায় আসামি সম্রাট ঢাকা থেকে কুমিল্লা পালিয়ে যান। এরপর ওই বছর ৬ অক্টোবর কুমিল্লা থেকে উভয় আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সম্রাট কাছে অস্ত্র ও মাদক আছে বলে জানায়। এরপর রাজধানীর কাকরাইলস্থ ভূঁইয়া ম্যানশনস্থ অফিস ও বাসার বেড রুমের বিছানার নিচ থেকে তার দেখানো মতে একটি অবৈধ সাত দশমিক ৬৫ বোরের বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দুইটি লাঠি এবং রুমের ভেতরে একটি লাগেজ থেকে ১৯ বোতল বিদেশি মদ, এক হাজার ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট, চার প্যাকেট তাস উদ্ধার হয়। ওই ঘটনায় মাদক ও অস্ত্র আইনে মামলা হয়। পরবর্তীতে অবৈধ সম্পদের মামলা হয়। মামলাগুলোর মধ্যে অস্ত্র ও মাদক আইনের মামলায় অভিযোগ পত্র দাখিল হয়ে বিচারাধীন আছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ