শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ফেনসিডিল রাখার দায়ে যাবজ্জীবন কারাদন্ড

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
নড়াইলে মাদক মামলায় রিক্তা পারভীন নামে একজকে যাবজ্জীন কারাদন্ড ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অপর একটি ধারায় ৩ বছরের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয় অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত রিক্তা পারভীন সদর উপজেলার লস্কারপুর গ্রামের শহিদুল মেম্বরের স্ত্রী।

বুধবার সকাল ১০ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো: মশিয়ার রহমান এ আদেশ দেন।
মাদক মামলায় রায়ের বিষয়টি নিশ্চিত করে জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এমদাদুল ইসলাম বলেন, ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ কারাদন্ডাদেশ প্রদান করা হয়।

এামলার অন্য তিন আসামী সুরভী খাতুন, শহিদুল ইসলাম মেম্বর ও বাশার শেখকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস দেওয়া হয়।

এামলার বিবরণে জানাগেছে, নড়াইলের ডিবি পুলিশ গত ২০১৫ সালের ৮সেপ্টেম্বর তারিখে দুপুরে সদর উপজেলার লস্কারপুর গ্রামের শহিদুল মেম্বরের বাড়িতে অভিযান চালায়। এসময় আসামী রিতা পরভীনকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে রান্না ঘরের মধ্য থেকে মাটিতে পুতে রাখা ৬৪ বোতল ফেনসিডিল ও ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৫ সালের ৮ সেপ্টেম্বর মামলা দায়ের করা হয়। দীর্ঘ শুনানী শেষে মামলায় ১৬ জনের স্বাক্ষীর স¦াক্ষ গ্রহণ শেষে আদালত এ রায় প্রদান করেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ