শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বাসার ছাদ থেকে ‘লাফিয়ে’ এক ব্যাংকারের ‘আত্মহত্যা’

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর সবুজবাগ থানাধীন মধ্য বাসাবো এলাকার নাভানা টাওয়ার নামক ভবন সংলগ্ন সড়ক থেকে আহত অবস্থায় এক ব্যাংক কর্মকর্তাকে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত বলে জানান। তার নাম শওকত হোসেন (৩৫)। তিনি বেসিক ব্যাংকের সিনিয়র অফিসার পদে ফকিরাপুল শাখায় কর্মরত ছিলেন। ৯ তলা ওই ভবনের ৫ তলায় বড় বোনের বাসায় থাকতেন তিনি।

তাৎক্ষণিক পাওয়া তথ্য-উপাত্ত বিশ্লেষন করে পুলিশের প্রাথমিক ধারণা, শওকত ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের স্বজনরা বলছেন, মঙ্গলবার সকালে অফিসের উদ্দেশ্যে বাসা থেকে বের হন শওকত।

শওকতকে হাসপাতালে নিয়ে আসা পথচারী তৌফিক হোসেনের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সকাল ১০টার দিকে নাভানা টাওয়ারের পাশ দিয়ে যাওয়ার সময় ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তিনি। বেলা ১১টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে খবর পেয়ে হাসপাতালে আসেন নিহতের বোন সুলতানা মাহমুদা বেগম। কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু বলতে পারছেন না তিনি।

তিনি জানান, যে সময় রঘটনা ঘটেছে, তখন তার ছাদে যাওয়ার কথা ছিল না। ভবন থেকে লাফিয়ে পড়তে পারে বলে মন্তব্য করেন তিনি। তবে কেন লাফিয়ে শওকত আত্মহত্যার পথ বেছে নিয়ে থাকতে পারেন- সে বিষয়ে কোন তথ্য তিনি দেননি।

সবুজবাগ থানার অফিসার ইনচার্জ মুরাদুল ইসলাম বলেন, ‘নিহতের স্বজনদের সঙ্গে কথা হয়েছে। তাদের ধারণা, শওকত হোসেন ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

শওকত ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন, নাকি পড়ে গেছেন বা তাকে ফেলে দেয়া হয়েছে- সে প্রশ্নের উত্তর খুঁজতে পুলিশ তদন্তে নেমেছে বলেও জানান ওসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ