শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ফুটবল কিংবদন্তি পেলে আইসিইউতে

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
একে একে তিনটি বিশ্বকাপ জয়ের নায়ক পেলের টিউমার অপসারণের অস্ত্রোপচার সফল হয়েছে। তবে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন ব্রাজিলিয়ান এই ফুটবল কিংবদন্তি। সুস্থ হতে আর কয়েকটা দিন লাগবে বলে তিনি নিজেই জানিয়েছেন।

তিনি তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বন্ধুরা, আমি প্রতিদিন আরও সুস্থ হয়ে উঠছি। আবার খেলতে নামব। তবে তার আগে আরও কিছু দিন সময় লাগবে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে।’

সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ৮০ বছর বয়সী ফুটবলের এই কিংবদন্তির অস্ত্রোপচার হয়েছে। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, জ্ঞান ফিরেছে পেলের, এখন শারীরিক অবস্থা স্থিতিশীল। গত ৩১ আগস্ট থেকেই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

হাসপাতালে সময়টা কীভাবে কাটাচ্ছেন জানিয়ে পেলে বলেন, ‘এই কদিন এখানে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি আর বিশ্রাম নিচ্ছি। যারা আমাকে ভালোবেসে খোঁজ নিয়েছেন, তাদের সবাইকে আবারও ধন্যবাদ। আমরা খুব দ্রুত আবারও একসঙ্গে হব।’

গত কয়েক বছর ধরেই শরীরটা ভালো যাচ্ছে না পেলের। ২০১৫ সালে ছয় মাসের মধ্যে দুইবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর প্রোস্টেটের অস্ত্রোপচার করান। ২০১৯ সালে মূত্রতন্ত্রের সংক্রমণের কারণে বেশ কয়েকদিন হাসপাতালে থাকতে হয়েছিল ব্রাজিলের সর্বোচ্চ এই গোলদাতাকে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ