শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

যৌতুক না পেয়ে স্ত্রীকে হাতুড়িপেটায় হত্যা, স্বীকার স্বামীর

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
নড়াইলে হাতুড়ি দিয়ে পিটিয়ে শাশুড়ির সামনেই স্ত্রীকে ‘হত্যা’ করা স্বামী রকিবুল গাজী (৪০) ধরা পড়েছেন। আজ বুধবার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে সাভারের ধামসোনা এলাকা থেকে গ্রেপ্তার করে। সেখানে বোনের বাসায় পালিয়ে ছিলেন তিনি। পুলিশ বলছে, রকিবুল জিজ্ঞাসাবাদে যৌতুক না পেয়ে হত্যার কথা স্বীকার করেছেন।

রকিবুলকে গ্রেপ্তারের পর দুপুরে মালিবাগে সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

সিআইডি জানায়, গত ২ সেপ্টেম্বর নড়াইলের কালিয়া থানার উড়শী গ্রামে স্ত্রী দিপালীকে হত্যার পর রকিবুল গাজী সাভারে বোনের বাসায় আত্মগোপন করেন।

ওই সিআইডি কর্মকর্তা বলেন, ৬ বছর আগে ভিকটিম দিপালীর সঙ্গে রকিবুলের বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ ৫ লাখ টাকা নেয়। কিছুদিন পর আবার ১০ লাখ টাকা দাবি করে। কিন্তু ভিকটিমের পরিবারের তা দিতে অস্বীকার করে। এরপর থেকে ভিকটিমের ওপর নির্যাতনে বাধ্য হয়ে ভিকটিমের মা বসতবাড়ি বিক্রি করে ১০ লাখ টাকা দেন।

সংবাদ সম্মেলনে সিআইডি জানায়, এই টাকা দিয়ে রকিবুল বাড়ি, ফার্নিচারের দোকান, কাঠের ডিজাইন করার মেশিন কেনেন। এরপর সে আবার ৪ লাখ টাকা দাবি করে স্ত্রীর ওপর পুনরায় নির্যাতন শুরু করে। ভিকটিমের মা বিষয়টি নিষ্পত্তির জন্য মেয়ের বাড়িতে আসেন। এ নিয়ে কলহের জেরে ২ সেপ্টেম্বর দুপুরে মায়ের সামনে হাতুড়ি দিয়ে দিপালীকে মাথায় আঘাত করলে মাথার খুলি ফেটে মগজ বের হয়ে যায়। আশপাশের মানুষ চিকিৎসার জন্য পল্লী চিকিৎসক ডেকে আনেন। এর আগেই ঘটনাস্থলেই মৃত্যু হয় দিপালির।

সিআইডির এই কর্মকর্তা বলেন, এই চাঞ্চল্যকর ঘটনায় দায়েরকৃত মামলাটি তদন্তের ধারাবাহিকতায় সাভারের ধামসোনা এলাকা থেকে পলাতক আসামি রকিবুল গাজীকে গ্রেফতার করা হয়। রকিবুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ