শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ই-অরেঞ্জ মালিকসহ তিনজন রিমান্ডে

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের গ্রাহকের ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের মামলায় মালিক সোনিয়া মেহজাবিনসহ তিনজনের ৫ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত সোমবার এই আদেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

রিমান্ডপ্রাপ্ত অপর দুই আসামি হলেন সোনিয়া মেহজাবিনের স্বামী মাসুকুর রহমান ও ই-অরেঞ্জের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) আমানউল্লাহ চৌধুরী।

ই-অরেঞ্জের মালিকপক্ষ প্রতারণামূলকভাবে এক লাখ গ্রাহকের ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ এনে গত মঙ্গলবার রাজধানীর গুলশান থানায় একটি মামলা হয়। মামলাটি করেন তাহেরুল ইসলাম নামের এক গ্রাহক।

মামলায় সোনিয়া, মাসুকুর, আমানউল্লাহ ছাড়াও মালিক বীথি আকতার, প্রধান প্রযুক্তি কর্মকর্তা কাওসার আহমেদসহ প্রতিষ্ঠানটির সব মালিককে আসামি করা হয়।

মামলা দায়েরের দিনই আদালতে আত্মসমর্পণ করে জামিন চান সোনিয়া ও মাসুকুর। কিন্তু আদালত তাঁদের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরে গুলশান থানা-পুলিশ আমানউল্লাহকে গ্রেপ্তার করে। মামলায় পলাতক রয়েছেন বীথি আকতার ও কাওসার আহমেদ।

এদিকে ই-অরেঞ্জের দুটি ব্যাংক হিসাব খুঁজে পেয়েছে পুলিশ। গত ২০ জুলাইয়ের হিসাব অনুযায়ী, দুটি ব্যাংক হিসাবে ৩ কোটি ১২ লাখ ১৪ হাজার ৩৫৬ টাকা ছিল।

ই-অরেঞ্জের অফিশিয়াল নাম ই-অরেঞ্জ ডট শপ। দুই বছর আগে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) থেকে ট্রেড লাইসেন্স নেওয়া প্রতিষ্ঠান এটি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ