বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে ডিআরইউ সদস্যদের প্রশিক্ষণ 

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট ‘অনুসন্ধানী সাংবাদিকতা’র কর্মশালায় প্রশিক্ষণ দিয়েছে পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের।

আজ বুধবার সকাল ১০টায় রাজধানীর দারুস সালাম রোডের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের কনফারেন্স রুমে এই প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে। ইনস্টিটিউটের অতিরিক্ত মহাপরিচালক ফায়জুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ) মো. মারুফ নেওয়াজ। এ সময় আরো বক্তব্য রাখেন ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ, প্রকৌশল) মো: নজরুল ইসলাম। কর্মশালাটির সমন্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ডিআরইউ’র তথ্য-প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ।

  • প্রধান আলোচক মনজুরুল আহসান বুলবুল আলোচনায় অনুসন্ধানী সাংবাদিকতা কি এবং অনুসন্ধানী সাংবাদিকতার গুরুত্ব ও প্রতিবন্ধকতার বিভিন্ন বিষয় উঠে আসে। তিনি সাবলীলভাবে বিভিন্ন বিষয় উপস্থাপনা করেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন। কর্মশালায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৫৫ (পঞ্চান্ন) জন ডিআরইউ সদস্য এই কর্মশালায় অংশগ্রহণ করেন। আগামীতেও সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে সময়োপযোগী আরো বিভিন্ন বিষয় নিয়ে ডিআরইউ ও জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট একযোগে কাজ করবে বলে জানান ডিআরইউ’র তথ্য-প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ।
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ