শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ক্র্যাবের নিন্দা, জড়িতদের গ্রেফতার দাবি

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

পেশাগত দায়িত্ব পালনকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও দীপ্ত টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আসিফ সুমিত, ঢাকা পোস্টের স্টাফ রিপোর্টার জসিম মিহির, এসএ টিভির রিপোর্টার তাইফুর রহমান তুহিনসহ সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এক বিবৃতিতে হামলাকারিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ঢাকা কলেজের সামনে ব্যবসায়ীদের সঙ্গে ছাত্রদের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর পৈশাচিক হামলা চালানো হয়। এ ঘটনায় আরো আহত হয়েছেন- দীপ্ত টেলিভিশনের ক্যামেরাপারসন ইমরান হোসেন লিপু, মাইটিভির রিপোর্টার ড্যানি ড্রং, ক্যামেরাপারসন কবির হোসেন, আরটিভির ক্যামেরাপারসন সুমন দে, ডেইলি স্টারের ফটো সাংবাদিক প্রবীর ও আজকের পত্রিকার রিপোর্টার আলআমিন রাজু।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে যারা সাংবাদিকদের উপর হামলা চালায়, তারা যেই হোক না কেনো তাদের পরিচয় সন্ত্রাসী। এ সন্ত্রাসীরা দেশ ও জাতির শত্রæ। ক্র্যাব নেতৃবৃন্দ অবিলম্বে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান। পাশাপাশি সাংবাদিকদের নিরাপত্তা দিতে আইন শৃঙ্খলা বাহিনীকে আরো যতœশীল হওয়ার আহবান জানান।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ