শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রাজধানীর একটি দোকানে কফি মেশিন বিস্ফোরনে আহত ৪

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর আগারগাঁওয়ে আইডিবি ভবনসংলগ্ন একটি খাবারের দোকানে কফি মেশিন বিস্ফোরণে কয়েকজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শী চারজন আহত হওয়ার কথা জানিয়েছেন। আর পুলিশ তিনজন আহত হওয়ার খবর জানিয়েছে। এ ঘটনায় মো. রিয়াদ নামের আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিয়াদের সহকর্মী মো. জনি বলেন, বিস্ফোরণে তাঁদের আরও তিন কর্মী আহত হয়েছেন। তাঁরা হলেন রুবেল (৩০), হিরো (৪০) ও আলমগীর (২২)। আইডিবি ভবনের চতুর্থ তলার একটি কম্পিউটার সেন্টারের কর্মী তানভীর হাসান গণমাধ্যমকে বলেন, বিস্ফোরণটি আইডিবি ভবনের বাইরে ঘটলেও পুরো ভবন কাঁপছিল। তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। পরে খোঁজখবর নিয়ে জানতে পারেন, আহত ব্যক্তিদের একজন মাথায় ও পায়ে আঘাত পেয়েছেন। আরেকজন পেটে বড় ধরনের আঘাত পেয়েছেন।ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রোজিনা আক্তার গণমাধ্যমকে বলেন, বেলা ১টা ৪ মিনিটের দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। তখন আগুন নিভে গিয়েছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।

এদিকে শেরে বাংলা নগর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) ক্র‌্যাবনিউজকে বলেন, আহত তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অগ্নিকান্ডের ঘটনায় ক্ষয়-ক্ষতির পরিমান জানা যায়নি বলে তিনি জানান।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ