শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

উন্নয়ন কর্মকাণ্ড সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বর্তমান সরকারের সময় রেকর্ড সংখক উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। এ সকল কর্মকাণ্ড সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে হবে।

রোববা উপজেলা প্রশাসন কালীগঞ্জ, লালমনিরহাট আয়োজিত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালী যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বর্তমান সরকারের সময় জীবনযাত্রার ব্যয়ের সাথে সামঞ্জস্য রেখে সরকারি কর্মচারিদের বেতন বৃদ্ধির বিষয় উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের বেতন-ভাতা শতভাগের উপরে বৃদ্ধি করেছেন, বিনিময়ে আপনারা সততা ও নিষ্ঠার সাথে জনগণের সেবা করে যাবেন এটাই আমাদের প্রত্যাশা।

দেশে চলমান বিভিন্ন মেগা প্রকল্পের সাফল্য তুলে ধরে মন্ত্রী বলেন, জনগণের জন্য যত ধরণের উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হবে সেগুলো যেন সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সে বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক থাকতে হবে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নানের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী ১ কোটি একষট্টি লক্ষ তেইশ হাজার টাকা ব্যয়ে ১২ জন অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের

পাকা ঘর নির্মাণ, ৩ কোটি ৫ লক্ষ টাকা ব্যয়ে কালীগঞ্জ উপজেলার চারটি স্থানে ব্রীজ নির্মাণ ও কালীগঞ্জ উপজেলার মহুবরের বাড়ি হইতে দক্ষিণ ঘনোশ্যাম পর্যন্ত প্রায় ৬৪ লক্ষ টাকা ব্যয়ে ১ কি.মি. রাস্তা নির্মাণসহ বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ