বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

জবি শিক্ষার্থী মিতুকে চাপা দেয়া ট্রাক চালক গ্রেফতার

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালী জেলার সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্রী সাবরিনা আক্তার মিতুর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ঘাতক ট্রাকের চালক মো. সাহাব উদ্দিন ওরফে শিপন (২৪) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার কৈশল্যারবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ট্রাক চালক মো.সাহাব উদ্দিন ওরফে শিপন (২৪) কুল্লিার চৌদ্দগ্রাম এলাকার ১০নং বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের মো.বেলালের ছেলে। সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো.ইব্রাহীম খলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত জবি ছাত্রী সাবরিনা আক্তার মিতু।

এ ব্যাপারে সোনাইমুড়ি থানা অফিসার ইনচার্জ জানান, মিতুর পরিবারের সদস্যদের আপত্তির কারণে মিতুর ময়না তদন্ত করা হয়নি। তবে সড়ক দুর্ঘটনায় নিহত হলে হাসপাতালের মৃত্যুর সনদ যথেষ্ট। ট্রাকের হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া গ্রেফতাকৃত মো. সাহাব উদ্দিন ওরফে শিপনকে রোববার (১৯ ডিসেম্বর) সকালে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এদিকে মৃত মিতুর নামাজে জানাযা শনিবার রাতে তার নানা বাড়ী সোনাইমুড়ি পৌর এলাকার পশ্চিম রামপুরা এলাকায় অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই সোনাইমুড়ি উপজেলার সোনাপুর ইউনিয়নের শিলমুদ গ্রামের পরিবারিক স্থানের দাফন করা হয়। মৃত মিতুর সহপাঠীরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একটি বাসে করে ঘটনার স্থলে গিয়ে তারা সেখানে তাদের সহপাঠী মিতুকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় তারা জানান গত ২/৩ মাসে সারাদেশে সড়ক দুর্ঘটনায় স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের কয়েক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় মারা গেছে। দেশব্যাপী প্রচণ্ড আন্দোলন হয়েছে এবং এ আন্দোলন চলমান রয়েছে। তারা সরকারের নিকট নিরাপদ সড়কের দাবী পূরণে জোর দাবী জানান। উল্লেখ্য শনিবার (১৮ ডিসেম্বর) মিতু দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে সোনাইমুড়ি পৌরসভার পশ্চিম রামপুরা এলাকার মোল্লা বাড়ি থেকে যাত্রা করে। এ সময় বাড়ির সামনে হাইওয়ে রাস্তা পার হওয়ার সময় কুমিল্লা থেকে নোয়াখালী গামী ইট বোঝাই ট্রাক তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ