শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রাজধানীতে বিজয় শোভাযাত্রা আ.লীগের

spot_img
spot_img
spot_img
নিজস্ব প্রতিবেদক
বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।  শনিবার দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন গেট থেকে শুরু হয়ে ধানমন্ডির ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে গিয়ে শোভাযাত্রাটি শেষ হবে বলে জানিয়েছে দলটি। এদিকে বিজয় শোভাযাত্রার কারণে রাজধানীতে যানজটের আশঙ্কা করছেন দলটির নেতারা। তাই দুঃখ প্রকাশ করে সাধারণ মানুষকে এতে অংশগ্রহণের আহ্বান জানান তাঁরা।
বিজয় শোভাযাত্রা সফল করতে দলটির নেতারা দফায় দফায় বৈঠক করেছেন। (১৭ ডিসেম্বর) শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয়, সহযোগী ও ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের নেতারা বৈঠক করেন।
বৈঠকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘সংশ্লিষ্ট সকলের সহযোগিতা আমরা আশা করি। এই বিশাল ঐতিহাসিক বিজয় শোভাযাত্রার জন্য জনগণের যে যানজটের অসুবিধা হবে, তার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা ঢাকার জনগণকে এই বিজয় শোভাযাত্রায় সম্পৃক্ত হওয়ার আহ্বান করছি।’
দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিজয় শোভাযাত্রা’ কর্মসূচি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন গেট থেকে শুরু হয়ে শাহবাগ, এলিফ্যান্ট রোড ও মিরপুর রোড হয়ে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হবে। এই কর্মসূচিতে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সর্বস্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করবেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শোভাযাত্রাটি বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণভাবে আয়োজন ও বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সবার প্রতি সাংগঠনিক নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির মতো সারা দেশে একই কর্মসূচি পালন করতে নির্দেশনা দিয়েছে দলটি। এই কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়।
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ