শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

জাহাঙ্গীরের মেয়র পদ নিয়ে আইন পর্যালোচনা করে সিদ্ধান্ত : তাজুল ইসলাম

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে দলীয় সিদ্ধান্তের ওপর ভিত্তি করে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি মেয়র পদে থাকবেন কি থাকবেন না সেটা আইন পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। আজ শনিবার হোটেল সোনারগাঁওয়ে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক আয়োজিত বিশদ অঞ্চল পরিকল্পনা (ড্যাপ) চূড়ান্তকরণের লক্ষ্যে জাতীয় সেমিনারে বক্তব্যে দেওয়া শেষে গাজিপুরের মেয়র বরখাস্ত হওয়া প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্থানীয় সরকার মন্ত্রী এ কথা বলেন।

ঢাকাকে বসবাস উপযোগী ও আধুনিক করতে ঢাকা-নারায়ণগঞ্জ ও গাজীপুরের এক হাজার ৫২৮ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে প্রণয়ন করা হয় ড্যাপ।

এদিকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ জানিয়েছেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম। শনিবার দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সামনে এ অনুরোধ জানান তিনি।

একইসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত মাথা পেতে নেব। তার বিরুদ্ধে যদি মামলাও হয়, তিনি স্বেচ্ছায় আত্মসমর্পণ করবেন বলে জানান।

স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের মেয়র পদ থাকবে কি-না, সে বিষয়ে সিদ্ধান্ত হবে আইন পর্যালোচনা করে। শনিবার রাজধানীর একটি হোটেলে ড্যাপ নিয়ে এক সেমিনার শেষে এ কথা বলেন মন্ত্রী।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ