শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সাভারে আ.লীগ নেতাকে হাতুড়িপেটা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (ইউপি) সামনে রেখে সাভারে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা করে হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের সুপার মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে শ্যামলাসী গ্রামে নিজ অফিসে বসে ছিলেন ভাকুর্তা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেনের সমর্থক শফিকুল ইসলাম (৫০)। সেসময় বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে অপু ও তার সমর্থকরা শফিকুল ইসলামের অফিসে গিয়ে তাকে মারধর করে। একপর্যায়ে হাতুড়ি দিয়ে তার ডান হাত ভেঙে দেয় এবং মৃত ভেবে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের সুপার মেডিকেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহ্ আলম বলেন, ‘তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ