শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বিদায় অনুষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক ​
চুয়াডাঙ্গা পৌর এলাকায় বিদ্যালয় প্রাঙ্গণে তন্ময় হাসান তপু (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে।

​রোববার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার গুলশান পাড়ায় আল হেলাল ইসলামী একাডেমি বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। তপু চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আব্দুল মজিদের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন গণমাধ্যমকে বলেন, ‘তপু দুপুর ১২টার পরপরই একটি মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যায়। আজ স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল, পাশাপাশি পরীক্ষার প্রবেশপত্রও বিতরণ করা হচ্ছিল। মূলত সেখানে অংশ নিতেই সে স্কুলে যায়।’‘দুপুর সাড়ে ১২টার দিকে তিন কিশোর ধারালো অস্ত্র নিয়ে বিদ্যালয় চত্বরে যায় এবং অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রকাশ্যে তপুকে কুপিয়ে জখম করে। পরে তারা পালিয়ে যায়।’

মুমূর্ষু অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানায় পুলিশ। স্থানীয় একাধিক সূত্র বলছে, তপুর সঙ্গে তার এক সহপাঠীর প্রেম সংক্রান্ত বিরোধ চলছিল। সেই ঘটনার জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় জড়িত বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদেরকে আটকে অভিযান চলছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ