শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

নির্বাচনী জনসভায় অস্ত্র প্রদর্শন

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

গতকাল বুধবার বিকেলে মেহেরপুরের গাংনীর কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর সভায় অস্ত্র প্রদর্শনের অভিযোগ উঠেছে । নির্বাচনী কর্মকর্তারা বলছেন, এটা বেআইনি কাজ ।

এ দিন বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলজার হোসেনের নির্বাচনী কর্মীসভা হয় । এ সময় গোলজারের ঘনিষ্ঠ আব্দুল হান্নান নামের এক ব্যবসায়ী লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র (শটগান) নিয়ে সভার মঞ্চে উঠেন ।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক । এ ছাড়াও উপস্থিত ছিলেন গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন ও গাংনী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ।

অভিযোগের বিষয়ে আব্দুল হান্নান বলেন, ‘আমি একজন ব্যবসায়ী। অস্ত্রটি আমার লাইসেন্স করা। আগ্নেয়াস্ত্র সব সময় আমার সঙ্গেই থাকে।’ তিনি আরও বলেন, ‘সভায় অস্ত্র নিয়ে গেলে কী সমস্যা সেটা আমি জানি না । এ বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক । তবে তিনি বলেন, একজন লাইসেন্সধারী অস্ত্র নিয়ে কোথাও গেলেই সে অস্ত্র প্রদর্শন করেছে, এমন ভাবার দরকার কি ।

সভার একটি ছবিতে দেখা যায় আব্দুল হান্নান অস্ত্র হাতে ঠিক তার পাশেই দাঁড়ানো । উপজেলা রিটার্নিং অফিসার আব্দুল আজিজ বলেন, যেকোনো প্রকার অস্ত্র প্রদর্শন সম্পূর্ণ নিষিদ্ধ । বিষয়টি পুলিশ খতিয়ে দেখতে পারে । গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান আজ বৃহস্পতিবার (৪ নভেম্ববর) গণমাধ্যকে বলেন, ‘বিষয়টি পুলিশের নজরে এসেছে । কেউ অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ