শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রাতের আঁধারে পাঁচ মন্দিরের প্রতিমা ভাঙচুর

spot_img
spot_img
spot_img
মন্দিরের প্রতিমা ভাঙচুর । ছবি-সংগৃহীত

ক্র্যাবনিউজ ডেস্ক
নওগাঁ পোরশায় রাতের অন্ধকারে পাঁচটি মন্দিরে প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছে পুলিশ।

সোমবার (১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার ভবানীপুর ও শরিওয়ালা গ্রামে মোট ৫টি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। এর মধ্যে ভবানীপুর ৩টি মন্দিরে ও শরিওয়ালায় ২টি মন্দিরের কালী প্রতিমা ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা।

এ ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন স্থানীয় সনাতন ধর্মাবলম্বী ও মন্দির কমিটির লোকজন। বিষয়টি জানাজানি হওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে গ্রামবাসী কাজে করার জন্য মাঠে আসলে মন্দিরের প্রতিমা ভাঙ্গা অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় তারা থানা পুলিশে খবর দিলে মঙ্গলবার সকালে পুলিশ ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নওগাঁ জেলা শাখার সহ-সভাপতি বিমান কুমার সাহা বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসাই আমাদের চাওয়া।’

এ বিষয়ে নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি আরোও বলেন,এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনোক্রমেই এসব ঘটনার আসামিদেরকে ছাড় দেওয়া হবে না। ইতোমধ্যেই পুলিশ তদন্ত কার্যক্রম শুরু করেছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ