শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

দক্ষিণখানে চাইনিজ রেস্টুরেন্টের এসি বিস্ফোরণ, দগ্ধ ২

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণখানের আশকোনায় একটি রেস্টুরেন্টে এসি বিস্ফোরণে দুজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- মো. ফয়সাল (১৫) ও আব্দুল কাইয়ুম (২০)। তারা ওই রেস্টুরেন্টের কর্মী।

রোববার সকাল ১০টার দিকে আশকোনা কমর উদ্দিন টাওয়ারের দোতালায় ব্লু বার্ড রেস্টুরেন্টে এই বিস্ফোরণ ঘটে।

দক্ষিণখান থানার এসআই রাশেদ জানান, সকালে ২ পরিচ্ছন্নতাকর্মী পরিষ্কার করার জন্য রেস্টুরেন্টের ভিতরে ঢোকে। কিছুক্ষণ পর সেখানকার ২টি ৫ টনের এসি বিস্ফোরণ হয়। এতে তারা দুজন দগ্ধ হন।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ২য় তলার রেস্টুরেন্টের ভিতরে সবকিছু তছনছ হয়ে গেছে। বিস্ফোরণে পাশের আরেকটি ভবনের দেওয়ালও অনেকটা ধসে গেছে।

দগ্ধ ফয়সাল জানান, সকালে তারা দুজন রেস্টুরেন্টের গেট খুলে পরিষ্কার করার জন্য ভিতরে ঢোকেন। এর কিছুক্ষণ পর বিকট শব্দে একাধিক বিস্ফোরণ হতে থাকে। তাদের শরীরে আগুন লেগে গেলে তারা দৌড়ে বাইরে বের হন। কিসে থেকে এই বিস্ফোরণ হয়েছে তা কিছু বুঝতে পারেননি।

দগ্ধদের সহকর্মী ও স্বজনরা জানায়, রেস্টুরেন্টের ১২জন কর্মচারী মিলে আশকোনা বাজার এলাকার একটি বাসায় থাকেন। দুই মাস ধরে ফয়সাল ওই রেস্টুরেন্টে কাজ করতেন। আর কাইয়ুম গত এক সপ্তাহ ধরে কাজে আসেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, ফয়সালের শরীরের ২৮ শতাংশ ও কাইয়ুমের ৯৬ শতাংশ দগ্ধ হয়েছে। কাউয়ুমের অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ