বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

জামিন পেলেন নাসির-তামিমা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

ডিভোর্স না দিয়ে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন । জামিন দেয়া হয়েছে মামলার অন্য আসামি তামিমার মা সুমি আক্তারকেও । ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে রোববার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন আসামিরা । শুনানি শেষে বিচারক ১০ হাজার টাকার মুচলেকায় জামিনের আদেশ দেন ।

গত ৩০ সেপ্টেম্বর আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদনের ওপর শুনানি শেষে ৩১ অক্টোবর তাদের আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছিলেন বিচারক । সে অনুযায়ী হাজির হন তারা । ওই দিনই আদালতে মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) । প্রতিবেদনে বলা হয়, নাসির ও তামিমার বিয়ে আইন অনুযায়ী বৈধ হয়নি ।

প্রতিবেদনে বলা হয়, তামিমার আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স দেয়া সংক্রান্ত কাগজপত্র জাল-জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে । নাসিরকে বিয়ের আগে রাকিবকে ডিভোর্স দেননি তামিমা । তাই নাসির-তামিমার বিয়ে আইনগতভাবে বৈধ হয়নি । এরপরই আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করে বাদীপক্ষ । এর আগে গত ২৪ ফেব্রুয়ারি তামিমার স্বামী দাবি করে রাকিব হাসান মামলাটি করেন। নাসির-তামিমা ছাড়াও মামলায় আসামি করা হয়েছে তামিমার মাকেও । মামলায় নাসির-তামিমার বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে বিয়ে, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়েছে ।

চলতি বছরের ভালোবাসা দিবসে জমকালো আয়োজনের মাধ্যমে প্রেমিকা তামিমাকে বিয়ে করেন নাসির । তারা জানান, আইন মেনে ইসলামি শরিয়াহ অনুযায়ী বিয়ে করেছেন । সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের সঙ্গে তামিমার বিয়ের খবর জানার পর মামলা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান ।

মামলার নথি থেকে জানা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয় । তাদের আট বছরের একটি মেয়েও রয়েছে । তাম্মি পেশায় একজন কেবিন ক্রু । চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে । পরে পত্রপত্রিকায় তিনি ঘটনার বিষয়ে জানেন ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ