শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

অবশেষে জামিন পেলেন শাহরুখপুত্র

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

জামিন পেলেন আরিয়ান খান। বম্বে হাই কোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করল বৃহস্পতিবার। আর্থার রোড জেল থেকে তাঁকে ‘মন্নত’-এ ফেরার অনুমতি দিল আদালত ।

মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল । তৃতীয় দিনে রায় শোনাল হাই কোর্ট । শুক্রঅবশেষে জামিন পেলেন শাহরুখপুত্র বা শনিবার ঘরের ছেলে ঘরে ফিরতে পারেন । মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ সবিস্তার জানাবে হাই কোর্ট ।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল শাহরুখপুত্র আরিয়ানকে । তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) । মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায় । যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন ।

মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সামীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সইল তাঁর বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর জলঘোলা শুরু । সমীরের বিরুদ্ধে তদন্তও শুরু হয়ে গিয়েছে । সম্প্রতি আর এক সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ । পুণে পুলিশের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ