শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রওশন এরশাদ সংকটাপন্ন

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের ।তিনি বলেন, বেগম রওশন এরশাদ সিএমএইচে এ চিকিৎসাধীন রয়েছেন । তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে, কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করে এ কথা বলেন । জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেন, দীর্ঘ দিন ধরে বেগম রওশন এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন আছেন । তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে, কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি । চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাকে বিদেশে নেওয়া হবে ।

চিকিৎসকরা বলেছেন, বেগম রওশন এরশাদ মূলত বাধ্যর্ক্যজনিত রোগে ভুগছেন । চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি । তিনি বলেন, হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আমাদের । দীর্ঘ দিন ধরেই হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান এদেশে ভাই-ভাই হিসেবে বসবাস করেছে । কখনো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি । বর্তমানে দেশের সম্প্রীতি বিনষ্ট করতে গভীর ষড়যন্ত্র চলছে । একটি মহল অপচেষ্টা চালাচ্ছে সম্প্রীতির দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে ।

বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাচ্ছে । হিন্দুদের বাড়ি-ঘর ও পূজামণ্ডপে হামলা ঠেকাতে ব্যর্থতা মনে হচ্ছে, গোয়েন্দা সংস্থা ও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর কাজে ঘাটতি আছে। সরকার উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি তদন্ত কমিটি গঠন করেছেন, আমরা দাবি করছি তদন্ত প্রতিবেদন প্রকাশ করতে হবে । দেশের মানুষ উদ্বিগ্ন হয়ে জানতে চায় কে বা কারা এবং কেন এমন ঘৃণ্য ষড়যন্ত্র করছে ।

দেশের মানুষ কখনোই সাম্প্রদায়িকতা পছন্দ করে না । দেশের মানুষই সাম্প্রদায়িক ষড়যন্ত্র প্রতিহত করবে । এ দেশকে কেউ কখনোই সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে পারবে না । আগামীকাল সারাদেশে জাতীয় পার্টির পক্ষ থেকে বেগম রওশন এরশাদ-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আয়োজন করতে নির্দেশনা দেন জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের ।

এ সময় আরও বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য (এমপি) কাজী ফিরোজ রশীদ, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, সংসদ সদস্য (এমপি) নাজমা আখতার, জহিরুল ইসলাম জহির, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের, সেলিম উদ্দিনর্ ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ