শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

গরুর গাড়িতে এসে শপথ নিলেন কলোরোয়ায় ইউপি সদস্যরা

spot_img
spot_img
spot_img

গ্রামবাংলার ঐতিহ্য গরুর গাড়িতে চড়ে শপথ গ্রহণ অনুষ্ঠানে এলেন নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যরা । সাতক্ষীরা কলারোয়া উপজেলার হেলাতলা ইউপি নির্বাচনে বিজয়ী সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য ও সাধারণ সদস্যরা এ কাজ করেন । আজ বুধবার বিকেল চারটায় কলারোয়া উপজেলা প্রশাসন এ শপথ অনুষ্ঠানের আয়োজন করে ।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, বিকেল চারটায় উপজেলা পরিষদ মিলনায়তনে কলারোয়া উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউপির সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান আয়োজন করা হয় । কলারোয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী ইউপি সদস্যদের শপথ পাঠ করান । এ সময় অতিথি হিসেবে কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল হামিদ, কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে ২৭ জন সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যসহ ১০৮ জন ইউপি সদস্য উপস্থিত ছিলেন । এর আগে সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ের মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ হ‌ুমায়ূন কবির কলারোয়া উপজেলার ওই ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ পাঠ করান । ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠানে উপজেলার হেলাতলা ইউপির ১২ জন ওয়ার্ড সদস্য গরুর গাড়িতে করে আসেন ।

এ জন্য চারটি গরুর গাড়ি সুসজ্জিত করা হয় । হেলাতলা ইউপিতে এবার নিয়ে চারবার নির্বাচিত চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন একটি গরুর গাড়ির সামনে বসে অন্য সদস্যদের নিয়ে কলারোয়া উপজেলা মিলনায়তনে আসেন ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ