রবিবার | ৮ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

১৮ সেপ্টেম্বর দেশব্যাপী বিএনপির প্রতিবাদ সমাবেশ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরসহ সারা দেশে শান্তিপূর্ণ কর্মসূচিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামী রোববার (১৮ সেপ্টেম্বর) সারা দেশে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করবে বিএনপি।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গুলশানে বিএনপির চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় মির্জা ফখরুল বলেন, নিরপেক্ষ সরকারের দাবির আন্দোলন নস্যাৎ ও একদলীয় শাসন পাকাপোক্ত করতে বিএনপির ওপর হামলা-নির্যাতন চালাচ্ছে সরকার।

এ হামলা-নির্যাতনের প্রতিবাদে রোববার সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। ওইদিন বিকেল ৩টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের মহানগর উত্তর-দক্ষিণের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ গত দুইবারের মতো আরও একটি নির্বাচন করতে চায়। তাই তারা তাদের মতো নির্বাচন কমিশন নিয়োগসহ অন্যান্য বিষয়গুলো করছে। তারা মুখে যা বলে কাজ করে তার উল্টোটা।

মির্জা ফখরুল আরও বলেন, আমাদের দাবি হচ্ছে, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য হ্রাস করতে হবে এবং নিরপেক্ষ নির্বাচনের জন্য এই সরকারকে পদত্যাগ করতে হবে। সংসদ বিলুপ্ত করতে হবে এবং নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। এর কোনো বিকল্প নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ