শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

স্বামী হত্যা : স্ত্রী ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পরকীয়ার জেরে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী ও পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে উভয়কে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এই কারাদণ্ডাদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত ব্যক্তিরা হলেন উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের মেয়ে আছিয়া খাতুন (৪১) ও একই উপজেলার মোহনপুর লাহিড়ীপাড়ার রমজান আলী (৪২)।

জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, উল্লাপাড়া উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের মেয়ে আছিয়া খাতুনের সঙ্গে মোহনপুর লাহিড়ীপাড়ার রমজান আলীর পরকীয়া সম্পর্ক চলে আসছিল। পরে রমজান আলী আছিয়াকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু আছিয়া খাতুন তার স্বামী আবু বক্কার মণ্ডল জীবিত থাকতে তিনি বিয়ে করতে পারবেন না বলে জানান। পরবর্তী সময়ে উভয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক তাদের পরকীয়ার বাধা দূর করতে আবু বক্কার মণ্ডলকে হত্যার পরিকল্পনা করেন এবং ২০১৬ সালের ১ জুন সন্ধ্যায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহত আবু বক্কার মণ্ডলের ভাই আবু হানিফ বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৩ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে আজ এ রায় দেন বিচারক।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ