শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

স্কুল ছাত্রীকে ধর্ষণ-হত্যার পর বিদেশে, শেষে গ্রেপ্তার

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
বরিশালের গৌরনদী উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ ও হত্যা করে বিদেশে পালিয়ে যায় আজাদ হোসেন ওরফে কালু (৩০)। সাড়ে ৫ বছর পর শনিবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। অন্যদিকে আগে থেকেই খোঁজ ছিলো পুলিশের কাছে। ইমিগ্রেশন অতিক্রমকালে তাকে আটক করা হয়। ওই গ্রেপ্তারের বর্ণনা দিতে ড়গিয়ো এমন কথাই বলেছেন পুলিশ কর্মকর্তারা।

পরে তাকে গৌরনদী মডেল থানায় হস্তান্তর করলে রোববার তাকে আদালতে হাজির করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিমানবন্দর থানার পরিদর্শক মো. মুজাহিদুল ইসলাম বলেন, ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি আজাদ হোসেনের নামে আগে থেকে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় শনিবার ইমিগ্রেশনে তাঁকে আটক করা হয়। ইমিগ্রেশন থেকে শনিবার বিমানবন্দর থানা-পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে আজাদ হোসেনকে গ্রেপ্তার করে গৌরনদী মডেল থানায় পাঠানো হয়।

গৌরনদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবদুল হক গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তার আসামি আজাদ হোসেনকে রোববার আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় করাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গৌরনদী পৌরসভার ওই অষ্টম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন আজাদ হোসেন। তার কুপ্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে অপহরণের হুমকি দেন। একাধিকবার অপহরণের চেষ্টা চালিয়ে ব্যর্থও হন তিনি। অপহরণের চেষ্টার ঘটনায় মেয়েটির পরিবার থেকে গৌরনদী মডেল থানায় একাধিক জিডিও করা হয়েছে। শেষ পর্যন্ত ২০১৬ সালের ১ ফেব্রুয়ারি আজাদ হোসেন তাঁর সহযোগীদের নিয়ে মেয়েটিকে অপহরণ করেন। পরে আজাদ হোসেন তার দুই সহযোগী মোর্শেদা আক্তার সোনাই ও খায়রুল সরদারের সহায়তায় মেয়েটিকে ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে লাশ ডোবায় ফেলে দেন। ২ ফেব্রুয়ারি গৌরনদী উপজেলার সুন্দরদী মহল্লার একটি ডোবা থেকে মেয়েটির লাশ উদ্ধার করা হয়। লাশের পেটের সঙ্গে রশি বাঁধা ও গলায় প্লাস্টিকের সুতলি প্যাঁচানো ছিল।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ