শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

সাংবাদিক নূরুল ইসলামের পিতার ইন্তেকাল, ক্র্যাবের শোক

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

দৈনিক ইনকিলাবের চীফ রিপোর্টার নূরুল ইসলামের পিতা রেলওয়ের হেড বুকিং র্ক্লাক তছির উদ্দীন ট্রাষ্টের প্রতিষ্ঠাতা মো. তছির উদ্দীন শেখ বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে বগুড়ার আদমদীঘি উপজেলার নিমাইদীঘি গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। তিনি ৬ ছেলে নাতি নাতনী, আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার বাদ জুমা নিমাইদীঘি ঈদগাহ মাঠে তার প্রথম নামাজে জানাযা এবং পরে স্থানীয় দীঘিরপারে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক নূরুল ইসলামের বাবার মৃত্যুতে ক্র্যাব সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটিও শোক জানিয়েছে।

এছাড়া দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তার মৃত্যুতে বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারি তালুদার বেলাল, সান্তাহার পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা ফিরোজ মো. কামরুল হাসান, ছাতিয়ান গ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, সান্তাহার পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ইনকিলাবের আদমদীঘি উপজেলা সংবাদদাতা মো. মনসুর আলী, নওগাঁ জেলা সংবাদদাতা এমদাদুল হক সমুন, গভীর শোক প্রকাশ এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। আগামী ২২ অক্টোবর শুক্রবার বাদ জুমা মরহুম তছির উদ্দীন শেখ-এর রূহের মাগফিরাত কামনা করে নিজ বাড়ীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে, গতকাল বাদ আসর দৈনিক ইনকিলাবের বার্তা বিভাগে ইনকিলাব ইউনিটের উদ্যোগে মরহুম তছির উদ্দীন শেখের রূহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন ইনকিলাবের ইউনিট চীফ সানাউল্লাহ। মোনাজাতে বার্তা সম্পাদক সাকির আহমদ, সিটি এডিটর স্টালিন সরকার, বিশেষ সংবাদদাতা রফিক মুহাম্মদ, সাখাওয়াত হোসেনসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ