শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

‘সন্তানের’ ডিএনএ টেস্ট না করাতে আবেদন আদালতে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
নিজের সন্তানের ডিএনএ টেস্ট না করানোর জন্য উচ্চ আদালতে রিট করেছেন রাজধানীর নিকুঞ্জের বাসিন্দা কামাল হোসেন। তিনি অভিযোগ করেছেন, তার তালাকপ্রাপ্ত স্ত্রী জান্নাতুল ফেরদৌস আসমা তার এক সন্তানকে অন্য পুরুষের দাবি করছেন। এর প্রেক্ষিতে সন্তানের বাবা যে অন্য ওই পুরুষ তা প্রমাণ করতে সন্তানের ডিএনএ টেস্ট করাতে চায় আসমা। কিন্তু সন্তানের ভবিষ্যত চিন্তা করে ডিএনএ পরীক্ষা করাতে রাজি হচ্ছেন না কামাল হোসেন।

সূত্র জানায়, পারিবারিক বিরোধের জেরে কামাল হোসেন ও তার সাবেক স্ত্রী জান্নাতুল ফেরদৌস আসমার সাথে দুরত্ব বেড়ে যায়। এরপরে তিনি বিভিন্ন লোকজন দিয়ে কামাল হোসেনকে ভয়ভীতি দেখান। যার প্রেক্ষিতে তিনি (কামাল) গত ১ ডিসেম্বর খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এতে তিনি অভিযোগ করেন, গত ২৮ নভেম্বর সকালে নিকুঞ্জ-২ এলাকায় ৩-৪ জন যুবক মোটরসাইকেলে এসে তার রিকশার গতিরোধ করে। তাদের পরিচয় জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাথাড়ি মারধর করতে থাকে। এমনকি তাকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। আশপাশের লোকজন এগিয়ে এলে মোটরসাইকেল আরোহী ওই যুবকেরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তিনি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা নেন।

সূত্র জানায়, কামাল হোসেনের সাবেক স্ত্রী জান্নাতুল ফেরদৌস আসমা নিজেকে নার্স (সেবিকা) বলে পরিচয় দেন। কিন্তু তার এ ধরণের কোনো সনদ আছে কী না তা নিয়ে সংশয় রয়েছে।

কামাল হোসেন ক্র্যাবনিউজকে বলেন, ‘সে (আসমা) আমার সন্তানদের নিয়ে বাণিজ্য শুরু করেছে। ওরা পড়াশোনা করে। মেয়েকে বিয়ে দিয়েছি। এখন যদি আমার সন্তানদের নিয়ে প্রশ্ন ওঠে এবং ডিএনএ টেস্ট করাতে হয়, তাহলে আমি মুখ দেখাবো কি করে?’

পুলিশ বলছে, কামাল হোসনের সাধারণ ডায়েরী তদন্ত করা করা হচ্ছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ